1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চিত্রনায়ক ফারুকের মৃত্যুর গুজব

  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মারা যাননি। অথচ বিভিন্ন মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

শনিবার (৯ এপ্রিল) মধ্যরাত থেকেই হঠাৎ এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কে বা কারা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় এই ভুয়া খবরটি। ফারুকের পুত্র রোশন হোসেন শরৎ জানান, তার বাবা এখনও বেঁচে আছেন। বিভিন্ন মাধ্যমে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার বিষয়টি গুজব। এদিকে ফারুকের স্ত্রীও ফারহানা সিঙ্গাপুর থেকে আরটিভি নিউজকে নিশ্চিত করে বলেন, ‘এখনও ফারুক বেঁচে আছেন। আমরা বিব্রত হচ্ছি এসব খবর শুনে। তোমরা দোয়া করো তোমাদের নায়কের জন্য।’

সবার কাছে দোয়া চেয়ে ফারুকের স্ত্রী আরও বলেন, ফারুকের জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন আবার তাকে আমাদের মধ্যে সুস্থভাবে ফিরিয়ে দেন।

এর আগে গত বছরের ৮ এপ্রিল সন্ধ্যা থেকে হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল। ঠিক এক বছর পর আবারও কিংবদন্তি এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে। এতে চরম বিরক্ত তার পরিবার ও স্বজনরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..